ক্রিস গেথিনের জিম এর উদ্বোধন সল্টলেকে

26th January 2020 কলকাতা
ক্রিস গেথিনের জিম এর উদ্বোধন সল্টলেকে


এই পৃথিবীতে সব মানুষই নিজের সুঠাম শরীর পছন্দ করেন। নিজেকে সুস্থ রাখতে গেলে সুষম খাবার খাওয়ার সাথে সাথে শরীর চর্চার একান্ত প্রয়োজন। ভালো খাবারের সঙ্গে চাই ভালো মানের জিম তার সাথে ভালো মানের প্রশিক্ষক। এমনই এক জিমের শুভ সূচনা হল আজ সল্টলেকের ডি ডি ব্লকে। ফিটনেস গুরু ‘ক্রিস গেথিনের জিম’। বলিউডি নায়কদের সুন্দর ও সুঠাম আকর্ষণীয় চেহারা গঠন করার ক্ষেত্রে ক্রিস গেথিন জিমের বিশেষ ভূমিকা রয়েছে। এই জিমের সাহায্যে হৃতিক রোশন, জন আব্রাহাম, রনবীর সিং, অর্জুন কাপুরের মত বলিউড ডিভারা তাদের সুঠাম আকর্ষণীয় চেহারা গঠন করতে পেরেছে। ফিজিক গ্লোবাল এর অংশ এই কেজিজি আজ সল্টলেকে ১১,৬০০ বর্গফুট পরিধি জুড়ে তাদের ফিটনেস সেন্টারের দরজা আম জনতার জন্য খুলে দিল। ব্রিটিশ ফিটনেস আইকন, অ্যাথলিট, ট্রেনার তথা প্রাক্তন মিস্টার ইউ কে রজার স্নাইপ্স এইদিন জিম উদ্বোধনে উপস্থিত ছিলেন। বিশ্বের সেরা বডি ট্রান্সফরমেশন কোচ ক্রিস গেথিন এবং ফিজিক গ্লোবাল এর প্রাক্তন সিইও জ্যাগ চিমা-র যৌথ প্রচেষ্টায় ২০১৫ সালে সুঠাম দেহগঠন, ফিটনেস এর নির্ভরযোগ্য প্রতিষ্ঠান কেজিজি গঠিত হয়।

            ছবি - সমীর দাস





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।